পা চাটা কুত্তার জলকেলি

904

বার পঠিত

আমাদের সমাজ এক ধৃতরাষ্ট্র, নিজের উন্নয়নে নিজের কোন ভূমিকা নেই যে যা বলে সে মতেই চলে।সে ভালও বোঝেনা, মন্দও বোঝে না।তার উপরে লালিত শকুনি মামা কিংবা মামা শল্যের। তারা নিজস্বতা কিংবা আজন্ম চেতনাকে বিসর্জন দিতে প্রস্তুত; পা চাটার জন্য। সমাজে এ হেলায়া পনা, বেহেল্লা পনা, উন্মুক্ত ব্যাশ্যাগিরী করা লোকদের অভাব নেই।এদের একমাত্র বিশেষণ – পা চাটা কুত্তা! puedo quedar embarazada despues de un aborto con cytotec

দলের নেতার নৈকট্য লাভের আশায় অর্থাৎ তার কাছে ভাল থাকবার আশায় তারা তার (নেতার) পা চাটতে পারে। নেতা চাইলে রাস্তার ময়লা আবর্জনা যত গোগ্রাসে গলাধঃকরণ করতে পারে। বিষয়টা এমন নয় যে এটা শুধুমাত্র দলের ক্ষেত্রে ঘটে ; শিক্ষাংগনে, কর্মক্ষেত্রে, সমাজের উঁচু স্তরে ঘটছে অহরহ। মেয়েদের (সুন্দরী) ক্ষেত্রে সুবিধা আছে বটে। উপরের স্যার কিংবা শিক্ষকের সেই আহ্বানে তার ফ্লাটে হয়। ফলে পা চাটা কুত্তা যদি নারী হয় তবে সে নিজেকেই বিকিয়ে দেয় রাতের পর রাত, বছরের পর বছর। আর যদি সে পুরুষ হয় এবং স্যার যদি সমকামী না হন তবে স্যারের জজন্য ভাড়া করে আনা হয় স্যারের প্রিয় রমণী, কিংবা সৌন্দর্যের পসড়া খুলে বসা কোন এক পতিতাকে। রাতের পর রাত সেই পা চাটা কুত্তারা কিছু লাভের আশায় সরবরাহ করে নারী,হাজারো পতিতা! তেমনি দাদাভাইয়ের নৈকিট্যের জন্য ভাইয়ের প্রিয় মেয়েটিকে কিংবা নিজের মেয়ে বন্ধু / বৌ কে তুলে দিতেও কুন্ঠাবোধ হয় না। হাসতে হাসতে পতিতার ন্যায় আপন জন কে বিকিয়ে দিয়ে কেলি করতে থাকে আনন্দ আশ্রমে! অতৃপসংগমকে পূর্ণ করে হস্তমৈথুনে। এ হেন জলকেলি হাজারো হাজারো অহরহ ঘটছে আমাদের আসে পাশে।

এই পা চাটা কুত্তাদের নির্লজ্জ বেহায়াপনাকে থামাতে উদ্ধত নয় কেউ পাছে পা চাটা কুত্তাদের লোক ফুরায়ে যাবে, রাতে ষোড়াশী নারী জুটবে না, ৩৪-২৮-৩৬ এর মোমের মানব পুতুলনী জুটবে না। তাই যাদের পা চাটে তারাও কিছু বলে না, পা চাটা উপভোগ করতে থাকেন।আর কুত্তারা পা চাটা বন্ধ না করে দিনকে দিন সে চাটার পরিমান বাড়িয়ে দেয় গুণোত্তর ধারার সূত্রানুসারে।

উল্লেখ্য এহেন পা চাটা কুত্তার পরিনতি বেশ ভাল নয় বলে ইতিহাস সাক্ষ্য দেয়। মীরজাফর, জগৎশেঠ,ঘোষেটি বেগম থেকে শুরু করে ক’দিনের আগের মুশতাক, এক প্রশ্নবিদ্ধ বীর, ১৬ আআগস্ট সকালের সেই মহা-নায়করা , এখন কই? নেহাত ইতিহাসেই আছেন ঘৃন্য হিসাবে । চাক্ষুষ এমন উদাহরণ দেখেও বন্ধ হয় না পা চাটা। ক্রমেই বাড়ছে, বাড়ছে সেই জলকেলির হারও। যেখানে নৈকিট্যের আশায় দক্ষিণা হয় বান্ধবী, গার্লফ্রেন্ড,বোন, বিয়ে করা বৌ কিংবা অপারগতায় নিজস্বতা।

জয়তু পা চাটা কুত্তার দল, জয়তু জলকেলি !!!!!

You may also like...

আপনার ই-মেইল ও নাম দিয়ে মন্তব্য করুন *

ovulate twice on clomid

venta de cialis en lima peru

can you tan after accutane

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Heads up! You are attempting to upload an invalid image. If saved, this image will not display with your comment.

zithromax azithromycin 250 mg