Red Riding Hood (2011) মুভির রিভিউ

347 levitra 20mg nebenwirkungen

বার পঠিত

Red-Riding-Hood-2011-Movie-Blu-ray-CoverRed Riding Hood (2011)
Fantasy | Horror | Mystery
Director: Catherine Hardwicke
Writer: David Johnson
Stars: Amanda Seyfried, Lukas Haas, Gary Oldman
Imdb Ratings: 5.4 /10 http://www.imdb.com/title/tt1486185/
Rottentomatoes Ratings: http://www.rottentomatoes.com/m/girl_with_the_red_riding_hood/

আমরা সবাই ছোটবেলাতে একটি গল্প শুনেছি, সেটা হল একটা বাচ্চা মেয়ে যেকিনা প্রতিদিন লাল রঙ্গের জামা পড়ে তার নানীর জন্য খাবার নিয়ে যেত, আর সে গল্পে একটা নেকড়েও ছিল যে সে বাচ্চাটাকে খাওয়ার চেষ্টা করত। এখন আমরা আর ছোট নেই সেজন্য এমন কাহিনী আমাদের আর ভাল লাগবে না তবে এ গল্পে যদি কিছু রোমান্টিক আর কিছু একশন আসে তবে এটা আমাদের জন্য প্রযোজ হবে।

এক গণ জঙ্গলের ভিতরে ছোট একটা গ্রাম। সে গ্রামে ভালেরি নামে সুন্দর একটি ফুটফুটে মেয়ে বাস করত। খুব কম লোকই ঐ গ্রামের নাম জানত, কিন্তু এ গ্রামের ভয়ানক ঘটনার কথা সবাই জানত। সে ঘটনাটা হল প্রত্যেক পূনিমা রাতে এ গ্রামে একটি নরখাদক নেকড়ে এসে মানুষকে মেরে ফেলে। সেজন্য ভালেরির মা সব সময় তাকে অপরিচিত লোকদের সাথে কথা বলতে নিষেধ করেছে। তবে ভালেরি পিটারের সাথে জঙ্গলে খেলতে পছন্দ করত আর পছন্দ করত খরগোশ ধরে সেটা মারতে। সময়ের সাথে তারাও বড় হয় তাদের বন্দুত্ব প্রেমে গিয়ে পৌছে। তবে ভালেরির মা ভালেরিকে হেনরির সাথে বিয়ে দিতে চায়। তবে ভালেরির সেটা পছন্দ না তাই সে পিটারের সাথে পালিয়ে যেতে চায়, কিন্তু তারা যখন পালিয়ে যাবে ঠিক তখন খবর পায় ভালেরির বড় বোন সে নেকড়ের কামড়ে মারা গেছে। ভালেরির বোন মারা যাবার পরে গ্রামবাসী খেপে যায় এবং সে নেকড়েকে মারার জন্য বেড়িয়ে পড়ে। গ্রামবাসী জানত সে নেকড়ে কোথায় থাকে আর তারা সেখানে গিয়েই নেকড়েকে মেরে ফেলে এবং সেটার মাথা গ্রামে নিয়ে আসে। সবাই যখন খুশিতে উৎসব করতে থাকে তখন সলোমন নামে এক পাদ্রী এসে তাদের বুঝায় যে এটা সে নেকড়ে না এটা একটা সাধারণ নেকড়ে। ঐ নরখাদক নেকড়েটাকে এত সহজে মারা যাবে না ঐ নরখাদক নেকড়েটা এখনও জীবিত আছে আর এ নেকড়ে মানুষের বেশে এ গ্রামে আপনাদের মাঝেই আছে। এ নেকড়ে গ্রামবাসীর কারো বউ বা কারো প্রতিবেশী বা কারো স্বামী বা কারো খুব প্রিয় বন্ধুও হতে পারে। সেজন্য গ্রামের সবাইকে সলোমান সর্তক থাকতে বলে তবে গ্রামবাসী তাকে মানে না এবং সে রাতে তারা উৎসব পালন করে। সে উৎসবেই হঠাৎ আতংক সৃষ্টি করে দেয় একটা বড় নেকড়ে, এটা সবাইকে মারতে শুরু করে দেয়। সলোমনের দল সে নেকড়েকে মারার জন্য অনেক চেষ্টা করেও ব্যর্থ হয়। নেকড়ে পালিয়ে যায় তবে পালিয়ে যাবার আগে সে ভালেরিকে কিছু কথা বলে যায় সেটা হল: ভালেরি তুমি আমার থেকে বেচে কোথাও যেতে পারবে না। আমি জানি তুমি এ গ্রাম ছেড়ে অনেক দূরে যেতে চাও সেটা আমি তোমাকে নিয়ে যাবো তুমি কোন চিন্তা করো না। তুমি আর আমি একই।

এ সব কথা যখন সলোমন শুনতে পায় তখন গ্রামে চিরুনী তলাশি চলায় সে নেকড়েকে মানুষের বেশে ধরার জন্য.. কি মনে করছেন আমি পুরো কাহিনী কষ্ট করে লেখমু আর আপনি পড়ে মজা নিবেন আরে মামা তা আর আমি হতে দিলে ত, আপনি তাড়াতাড়ি মুভিটা দেখে মজা নেন। মুভির নাম হল Red Riding Hood (2011)

এ মুভি দেখলে আপনার অনেক চরিত্রকেই সন্দেহ লাগবে মনে হবে এই মনে হয় নেকড়েটা। তবে শেষে আপনি বুঝতে পারবেন সেটা কে। ১ঘন্টা ৩৯ মিনিটের মুভিটি প্রথমে একটু বোর লাগলেও আস্তে আস্তে আপনি নিজেও বুঝতে পারবেন না কখন আপনি মুভির মাঝে চলে গেছেন আর যখন থেকে নেকড়েকে খুজা শুরু হবে ঠিক তখন থেকেই আপনার সন্দেহ শুরু হবে এটা আমার গ্যারান্টি।

২০১১ সালের ১১ই মার্চ মুক্তি পাওয়া Catherine Hardwicke এর পরিচালিত আমেরিকান dark fantasy ভিওিক মুভিরটির স্টোরি লিখেছেন ডেভিড লেসলি জনসন। মুভিটি সমালোচকদের দ্বারা তেমন প্রশংসিত না হলেও বিশ্বব্যাপী $৮৯ মিলিয়ন ডলারেরও বেশি ব্যবসা করে। মুভিটি তৈরী করতে খরচ হয়েছিল মাএ $৪২ মিলিয়ন ডলার। খরচের তুলনায় ২ গুনেরও বেশী ব্যবসা করে Red Riding Hood।

ডিরেক্ট লিংক:
টরেন্ট লিংক 720p :
টরেন্ট লিংক 1080p :

মানুষ মাএই ভুল । সবারই কমবেশী ভুল হয় । তাই আমার লেখার কোন স্থানে ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন ।

নতুন নতুন সব মুভির ডাউনলোড লিঙ্ক পেতে এবং সুন্দর সুন্দর রিভিউ পেতে ফেসবুকের এই গ্রুপটিতে একটিভ থাকতে পারেন।

You may also like...

  1. লিটল রেড রাইডিং হুড রুপকথার অসাধারণ একটি চরিত্র। তাকে নিয়ে মুভি বানানো হয়েছে শুনে অনেক খুশি হলাম।

    viagra en uk
  2. বাই দ্যা ওয়ে আসল নেকড়ে রেড নিজেই। ও ওয়্যারওলফ।

আপনার ই-মেইল ও নাম দিয়ে মন্তব্য করুন *

synthroid drug interactions calcium

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Heads up! You are attempting to upload an invalid image. If saved, this image will not display with your comment.