ইচ্ছের সমাধি ( শুরু )

414

বার পঠিত

অন্ধকার, গাড় অন্ধকার এ ধীরে ধীরে হারিয়ে যেতে থাকার মাঝে জান্তব এক সুখের সন্ধানে থাকে কিছু মানুষ! অর্ক সেইদলের একজন! কোন এক অজানা অভিমানে বা কিসের টানে ছুটে চলতে শুরু করছে অন্ধকার এর পিছনে টা নিজেও হয়তো জানে না! বা জানলেও কাওকে জানতে দিতে চায় না। চায় না কেও বিরক্ত করুক! ভুলে যাক সবাই! প্রচণ্ড বিরক্ততা চারপাশে দুর্বোধ এক বেড়াজাল এ বন্দী করে রাখে তাকে! কিছু হইলেই! কি দরকার! কি দরকার একটা ভাব!

 

নিজেকে চারদেয়াল এর মাঝে বেধে ফেলে অপেক্ষাই শুধু এখন! অনিকেত প্রান্তর পাড়ি দেবার অপেক্ষা! ইচ্ছের সমাধির গুলোর উপর শেষ এফিটাফ এর তুলির আচর দিবার অপেক্ষা! মাঝে মাঝেই তীব্র হতাশার আর জান্তব এক ব্যথায় প্রচণ্ড কষ্টতে প্রতিটি সেকেন্ড এর অপেক্ষায় থাকতে হয় মুক্তির আশায়! প্রচণ্ড না বলা কষ্ট গুলো কে ইন্সট্রুমেন্ট গুলোর মাঝে বিলিয়ে দিবার ব্যর্থ প্রচেষ্টায় রাত গুলো শেষ হয় কিছু ব্ল্যাক মেটাল এর উন্মাদনায়! মাঝে মাঝেই এমন কিছু রাত এর সম্মুখীন হতে হয় যখন মনে হয় এই রাতই হয়তো শেষ রাত! এর পরের সকাল এর সূর্য দেখার মত মন্দ কপাল নিয়ে জন্মায় নি অর্ক! এই মেনে নিয়েই নির্ঘুম রাত গুলো কে সঙ্গী করে একা একা বাকি সময় টুকু কাটাতে হবে যখন তখন এই নিস্তব্ধ রাত এর ভালো সঙ্গী কেই বা হতে পারে আর? আর এদের সাথে সঙ্গ দিতে যদি সোনালি পাতাও সঙ্গী হতে চায় কে দিবে বাধা! আর অর্ক সে তো আর সবার মতই ছিলো তাই সেও পারে নি বাধা দিতে! অনিয়ন্ত্রিত বাধাধরা জীবন তাই যাচ্ছে চলে সময় এর সাথে সাথে শেষ এর অপেক্ষায়!! 

( শুরু তো হলো কিন্তু এর পর যে কি হবে বা আসলেও কিছু হবে কিনা কে জানে! দেখা যাক! আর প্রচুর বানান ভুল এর জন্য দুঃখিত )

missed several doses of synthroid

You may also like...

  1. nolvadex and clomid prices
  2. অংকুর বলছেনঃ

    “বিরক্ততা” বলতে কি কোন শব্দ আছে ? গল্পটা সুন্দর হয়েছে :-bd

  3. চলুক তবে, অর্কে বিষন্নতার গল্প সাথে সোনালিপাতা……

    ovulate twice on clomid
    can your doctor prescribe accutane
  4. স্পীকার বলছেনঃ

    একটু বেশিই ছোট হয়ে গেল না ? (:| (:| (:|

  5. অপূর্ণতার যন্ত্রণাটা বাড়িয়ে দিলেন… :-? :-:D:D<

আপনার ই-মেইল ও নাম দিয়ে মন্তব্য করুন *

acquistare viagra in internet

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

Heads up! You are attempting to upload an invalid image. If saved, this image will not display with your comment.